Ultimate magazine theme for WordPress.

গাজীপুর চৌরাস্তা এলাকায় দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুর প্রতিনিধি, গাজীপুর:
গাজীপুর মহানগরের বাসন থানা এলাকা থেকে একই রাতে দুই নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাতে বাসন সড়ক ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকা ও ভোগড়া পেয়ারা বাগান এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করে বাসন থানা পুলিশ। নিহত দুই নারীর নাম দিলারা বেগম (৩৫) ও মোসা. আসতারা (২২)।
থানাসূত্রে ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, বাসন সড়ক ঈদগাহ মাঠ সংলগ্ন এলাকায় নিজ ভাড়াবাড়ির পাশের ঘরে জানালার গ্রিলে ঝুলন্ত অবস্থায় দিলারা বেগমের লাশ দেখতে পায় পরিবারের লোকজন। পরে খবর পেয়ে তার লাশ উদ্ধার করে মর্গে পাঠায় থানা পুলিশ। নিহত দিলারা বেগম শেরপুরের সদর থানার নলবাইদ নয়াপাড়া গ্রামের দুলাল মিয়ার মেয়ে। তিনি পেশায় একজন পোশাক শ্রমিক ছিলেন। এদিকে বৃহস্পতিবার দিবাগত রাত আড়াইটার দিকে বাসন থানার ভোগড়া পেয়ারা বাগান এলাকায় নিজ গৃহে মোসা. আসতারা নামে অপর এক নারীর ঝুলন্ত লাশ দেখতে পায় স্বজনেরা। খবর পেয়ে রাত তিনটার দিকে তার লাশ উদ্ধার করে থানা পুলিশ। নিহত আসতারা রংপুরের পীরগঞ্জ উপজেলার শরীফপুর এলাকার আজিজার রহমানের মেয়ে।
ঘটনা দুটির সত্যতা নিশ্চিত করেছেন, বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মালেক খসরু খান। এদিকে প্রাথমিকভাবে আত্মহত্যা সন্দেহে এই ঘটনায় বাসন থানায় দুটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মাসুদ রানা। শহীদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ ও হাসপাতালে ময়নাতদন্ত শেষে লাশ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।
Leave A Reply

Your email address will not be published.