Date: December 02, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / বিনোদন / ‘দাবাং ৪’ আনতে যাচ্ছেন সালমান-আরবাজ - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

‘দাবাং ৪’ আনতে যাচ্ছেন সালমান-আরবাজ

November 08, 2022 12:10:33 PM   বিনোদন ডেস্ক
‘দাবাং ৪’ আনতে যাচ্ছেন সালমান-আরবাজ

বলিউডের অন্যতম জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি ‘দাবাং’-এর চতুর্থ সিনেমা নিয়ে আসতে যাচ্ছেন বলিউড দাবাং সালমান খান ও আরবাজ খান। ‘দাবাং’ ফ্র্যাঞ্চাইজির প্রযোজক-পরিচালক আরবাজ খান বিষয়টি নিশ্চিত করেছেন। ভারতীয় বিনোদন মাধ্যম পিংকভিলার সাথে একটি সাক্ষাৎকারে আরবাজ বলেছেন, তার আগামী সিনেমার তালিকায় ‘দাবাং ৪’ রয়েছে। তবে সালমান এবং তাকে, উভয়কেই তাদের কাজের শিডিউল থেকে আগে ফ্রি হতে হবে। তবে তিনি এটাও জানিয়েছেন যে সময়টা বেশি দীর্ঘ হবে না। সালমান এবং তিনি দুজনই তাদের অন্য কাজগুলো শেষ করে ‘দাবাং ৪’ এর কাজে হাত দেবেন। তারা ফ্রি হলেই একত্রে স্ক্রিপ্ট নির্ধারণ করবেন। কারণ এটি তাদের উভয়ের জন্যই খুব গুরুত্বপূর্ণ একটি ফ্র্যাঞ্চাইজি। অতএব তারা পৃথকভাবে সময় বের করলেই হবে না, তাদের দুজনকেই একসঙ্গে কাজ করতে হবে এই প্রকল্পে, এমনটাই জানিয়েছেন আরবাজ।
আরবাজ আরো জানান, দাবাং-৪ এমন একটি কাজ যা তারা অনেক ভালোবাসা ও প্রচেষ্টা নিয়ে করতে চান। দর্শকরা তাদের কাছে কী আশা করে, সে সম্পর্কেও তারা সচেতন রয়েছেন। বলিউডে দাবাং ফ্র্যাঞ্চাইজি নিয়ে দর্শকদের আলাদা রকমের আগ্রহ রয়েছে। এর আগে ‘দাবাং ৩’ ব্যাবসায়িকভাবে ক্ষতিগ্রস্ত না হলেও দর্শক অনুরাগীদের প্রত্যাশা পূরণ করতে পারেনি। সিনেমাটি নিয়ে বহুল প্রত্যাশা থাকলেও তা দর্শকদের হতাশ করেছে। তাই ‘দাবাং ৪’-এর ক্ষেত্রে সেই ভুলগুলো শুধরে নিতে চান পরিচালক ও প্রযোজক আরবাজ খান।
সালমান খান বর্তমানে ‘কিসি কা ভাই কিসি কি জান’ নিয়ে ব্যস্ত রয়েছেন এবং তার ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির পরবর্তী সিনেমাও আগামী বছর মুক্তি পাবে। এদিকে সুধীর মিশ্র ও শচীন কৃষ্ণ পরিচালিত আরবাজ খানের ওয়েব সিরিজ ‘তানাভ’ ১১ নভেম্বর প্রিমিয়ার হবে।