Date: August 08, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / রংপুর / হাতীবান্ধায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

হাতীবান্ধায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

August 05, 2022 08:44:25 PM  
হাতীবান্ধায় ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

হাতীবান্ধা সংবাদদাতা, লালমনিরহাট:
লালমনিরহাটের হাতীবান্ধায় অভিযান চালিয়ে ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিল ও ২১ কেজি গাঁজাসহ বিষু নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গত বৃহস্পতিবার রাত আনুমানিক ১০ টার দিকে হাতীবান্ধা উপজেলার নওদাবাস ইউনিয়নের কিশামত ধওলাইয়ের জোসনার বাজার এলাকায় একটি বাড়িতে মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদে সেখানে যান মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

এ সময় ওই এলাকার ফজর আলি বিষুর বাড়িতে তল্লাশি চালিয়ে বক্স খাটের ভিতরে বিশেষ ভাবে লুকিয়ে রাখা ৩৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ ২১ কেজি গাজা উদ্ধার করা হয়। এ সময় হাতেনাতে আটক করা হয় বিষু নামের এক মাদক ব্যবসায়ীকে।

আটক মাদককারবারি ফজর আলি বিষু ওই উপজেলার নওদাবাস ইউনিয়নের জোছনার বাজার এলাকার গোলাম মোস্তফার ছেলে। সে দীর্ঘদিন ধরে ভারতীয় নিষিদ্ধ মাদক চোরাচালানে জড়িত ছিলো বলে স্থানীয়রা জানান।

হাতীবান্ধা থানার ওসি শাহা আলম জানায়, লালমনিরহাট জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর শুক্রবার রাতে অভিযান চালিয়ে মাদকসহ এক জনকে আটক করে থানায় হস্তান্তর করেন। পরে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা করা হয়েছে। শুক্রবার দুপুরে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।