Date: September 26, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / বিশেষ নিবন্ধ / সীতাকুণ্ডে নিহত ফায়ার ফাইটার কচুয়ার এমরানের দাফন সম্পন্ন - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

সীতাকুণ্ডে নিহত ফায়ার ফাইটার কচুয়ার এমরানের দাফন সম্পন্ন

June 08, 2022 05:36:51 AM  
সীতাকুণ্ডে নিহত ফায়ার ফাইটার কচুয়ার এমরানের দাফন সম্পন্ন

ভ্রাম্যমাণ সংবাদদাতা, চাঁদপুর:
চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোর আগুন নেভাতে গিয়ে নিহত এমরান হোসেন মজুমদারের (৪০) দাফন সম্পন্ন হয়েছে চাঁদপুরের কচুয়া উপজেলার সিংআড্ডা গ্রামে।

মঙ্গলবার ভোররাতে নিহতের মরদেহ তার নিজ কচুয়ার সিংআড্ডা গ্রামে পৌঁছায় এবং সকাল ৮টায় জেলা ফায়ার সার্ভিসের কর্মকর্তা ও স্থানীয় প্রশাসনের উপস্থিতিতে মরহুমের লাশ দাফন করা হয়।

চাঁদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. সাইদুল ইসলাম জানান, নিহত এমরান হোসেন মজুমদার চট্রগ্রামের কুমিরা ফায়ার স্টেশনে কর্মরত ছিলেন। শনিবার রাতে সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোর আগুন নেভাতে গিয়ে তিনি মারা যান। ফায়ারলিডার এমরান হোসেন মজমুদারের নামাজের জানাজায় এলাকার শত শত লোক অংশ নেয়।

এসময় চাঁদপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মো. সাইদুল ইসলাম, কচুয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মোতাছেম বিল্যাহ, কচুয়া ফায়ার সার্ভিস অফিসার মো. মাহাতাব মন্ডল, ইউপি চেয়ারম্যান এম আখতার হোসাইনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ জানাজায় অংশ নেয় এবং তারা মরহুমের কফিনে শ্রদ্ধাঞ্জলী অর্পণ করে সম্মান জানান। এমরান হোসেন মজুমদারের মরদেহ গ্রামের বাড়িতে আনার পর স্বজনদের আহাজারিতে বাতাস ভারী হয়ে ওঠে।