Date: August 08, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / বিনোদন / সাউথের ৫০০ কোটির সিনেমায় ঐশ্বরিয়ার এক ঝলক - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

সাউথের ৫০০ কোটির সিনেমায় ঐশ্বরিয়ার এক ঝলক

July 07, 2022 12:41:19 PM  
সাউথের ৫০০ কোটির সিনেমায় ঐশ্বরিয়ার এক ঝলক

ভারতীয় সিনেমার অন্যতম কিংবদন্তি নির্মাতা মণি রত্মম। বর্ণাঢ্য ক্যারিয়ারে তিনি বহু কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন। সাউথ ইন্ডিয়ার নন্দিত এই নির্মাতার নতুন সিনেমা ‘পন্নিয়িন সেলভান’। ইতোমধ্যে এর প্রথম পর্বের নির্মাণ শেষ হয়েছে। আগামী সেপ্টেম্বরে মুক্তি পেতে যাচ্ছে।

ইন্টারনেট ঘেঁটে জানা যায়, ‘পন্নিয়িন সেলভান’ সিনেমার বাজেট ৫০০ কোটি রুপি। বিশাল বাজেটের এই সিনেমার মুক্তি উপলক্ষে ইতোমধ্যে শুরু হয়েছে প্রচারণা। প্রাথমিকভাবে সিনেমার তারকাদের ফার্স্ট লুক পোস্টার প্রকাশ করা হচ্ছে।

বুধবার (৬ জুলাই) প্রকাশ্যে এসেছে ঐশ্বরিয়া রাই বচ্চনের পোস্টার। এখানে তাকে নন্দিনী নামে দেখা যাবে। আবার গল্পের নন্দিনীর মা মন্দাকিনীর চরিত্রেও অভিনয় করেছেন ঐশ্বরিয়া। অর্থাৎ দ্বৈত চরিত্রে দেখা যাবে সাবেক বিশ্বসুন্দরীকে।

বিখ্যাত তামিল উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ‘পন্নিয়িন সেলভান’। এর কাহিনি চোল বংশের অরুলমোজি বর্মনের সময়কার। বিশাল আয়োজনের সিনেমাটিতে অভিনয় করেছেন বিক্রম, জয়রাম রবি, কার্থি, তৃষা কৃষ্ণান, শোভিতা ধূলিপালার মতো তারকারা। সিনেমাটি হিন্দি, তামিল, তেলুগু, মালায়লাম ও কন্নড় ভাষায় মুক্তি পাবে আগামী ৩০ সেপ্টেম্বর।

প্রসঙ্গত ১৯৯৪ সালে বিশ্বসুন্দরী খেতাব পাওয়ার পর মণি রত্মমের হাত ধরেই সিনেমায় পা রাখেন ঐশ্বরিয়া। ‘ইরুভার’ নামের তামিল সিনেমা দিয়েই ১৯৯৭ সালে শুরু হয় অ্যাশের রূপালি পথচলা। একই বছর অবশ্য হিন্দি সিনেমায়ও অভিষেক হয়েছিল ঐশ্বরিয়ার।