Ultimate magazine theme for WordPress.

শ্রীবরদীতে গাছের চাপায় পড়ে এক শিশুর মৃত্যু

শ্রীবরদী প্রতিনিধি:
শেরপুরের শ্রীবরদীতে গাছের চাপায় পড়ে লালন মিয়া (১১) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

শনিবার সকাল ১১টার দিকে উপজেলার তিনআনী ছনকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিশু ওই গ্রামের মৃত নুরল ইসলামের ছেলে। গাছ কাটার সময় ওই শিশুর ওপর কাটা গাছ পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় ওই শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্যে জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনাটি নিয়ে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

নিহত শিশুর মা ফরিদা বেগম ও এলাকাবাসী সূত্রে জানা যায়, তিনআনী ছনকান্দা গ্রামে মৃত হুরমুজ আলীর ছেলে মোহাম্মদ আলী ওরফে আলাল মিয়ার সাথে পার্শ্ববর্তী জাকির মিয়ার জমি ও গাছ নিয়ে বিরোধ চলছিল। সম্প্রতি আলাল মিয়া বিরোধ পূর্ন কয়েকটি একাশি গাছ বিক্রি করে দেয়। আজ শনিবার সকাল ১০টার দিকে গাছের পাইকার ও করাত কলের শ্রমিকরা গাছ কর্তন করে। এ সময় গাছ কর্তনরত করা অবস্থায় গাছের পাশ দিয়ে লালন মিয়া যাওয়ার সময় তার ওপর গাছটি পড়ে যায়। এতে ওই শিশুর মাথা ও বুকের ওপর প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত হয়। পরে আশপাশের লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা সদর হাসপাতালে নিয়ে যায়। এ সময় দায়িত্বরত ডা. আসাদুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস জানান, নিহত শিশুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত চলছে। ওই শিশুর পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে হত্যা মামলা দায়ের করা হবে।

Leave A Reply

Your email address will not be published.