Date: August 08, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / ঢাকা / শ্রীপুরে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

শ্রীপুরে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

August 04, 2022 03:16:03 PM  
শ্রীপুরে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

শ্রীপুর সংবাদদাতা, গাজীপুর:
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকা থেকে টিন ও কাপড়ে মোড়ানো অজ্ঞাত নামা এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (৪ জুলাই) সকালে পৌর সভার ৭নং ওয়ার্ডের চন্নাপাড়া গ্রামে ২নং  সিএন্ডবি বাজারের পূর্ব পাশে একটি খোলা মাঠ থেকে ঐ নারীর মরদেহ উদ্ধার করেছে শ্রীপুর থানা পুলিশ।

স্থানীয় বাসিন্দা লোকমান হোসেন বলেন, সকালে বাসা থেকে বের হয়ে দোকানে যাওয়ার সময় দুর্গন্ধ আসলে কাছে যেয়ে দেখি ঢেউটিন ও কাপড়ে মোড়ানো মরদেহ দেখতে পাই। এরপর আশপাশের লোকজনকে ডাকাডাকি করে বিষয়টি জানায়। পরবর্তী অনেক লোক জরো হয়ে পুলিশে খবর দেই।

শ্রীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. হাবিবুল্লাহ বলেন, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেখি কাপড়ে মোড়ানো মরদেহ পড়ে রয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাত নামা খুনিরা তাঁকে হত্যা করে মরদেহ এখানে ফেলে যায়। ঘটনাস্থলে পুলিশ কাজ করছে।

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থল থেকে অজ্ঞাত নামা নারীর মরদেহ উদ্ধার করে, ময়না তদন্তের জন্য গাজীপুর শহিদ তাজ উদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। নারীর পরিচয় সনাক্ত ও হত্যার কারণ বের করতে  কাজ করছে পুলিশ।