Ultimate magazine theme for WordPress.

শ্রাবন্তীর বিরুদ্ধে পুলিশের মামলা

নিউজ ডেস্ক:
টলিউড অভিনেত্রী ও বিজেপি প্রার্থী শ্রাবন্তী চ‌্যাটার্জির বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। বিনা অনুমতিতে রোড শো করার ‘অপরাধে’ তার বিরুদ্ধে জামিনঅযোগ্য ধারায় মামলা করেছে কলকাতা পুলিশ। শ্রাবন্তীর পাশাপাশি বেহালার বিজেপির অন্য আরও কয়েকজন নেতার বিরুদ্ধে একই ধারায় মামলা করা হয়েছে।

রোববার (১০ এপ্রিল) অনুষ্ঠিত হবে পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের চতুর্থ দফায় ভোটগ্রহণ। বৃহস্পতিবার ছিল প্রচারের শেষ দিন। এদিন শ্রাবন্তীর সমর্থনে রোড শো করার কথা ছিল মিঠুন চক্রবর্তীর। কিন্তু পুলিশ অনুমতি দেয়নি।

পরে কর্মী-সমর্থকদের নিয়ে পর্ণশ্রী থানায় বিক্ষোভ করেন শ্রাবন্তী। তারপর অনুমতি ছাড়াই রোড শো করেন এই অভিনেত্রী। এ কারণে পর্ণশ্রী থানায় শ্রাবন্তীর নামে মামলা দায়ের করা হয়। পুলিশের কাজে বাধা, অবৈধ জমায়েত, অনুমতি ছাড়া রোড শো— এসব অভিযোগ এনে জামিন অযোগ্য মামলা দায়ের হয়েছে।

পুরো ঘটনায় স্বতঃপ্রণোদিত হয়ে রিপোর্ট চেয়ে পাঠিয়েছে নির্বাচন কমিশন। এরই মধ্যে নির্বাচন কমিশনের কাছে প্রতিবেদনও পাঠিয়েছে পুলিশ।বেহালা পশ্চিম আসন থেকে নির্বাচনে লড়ছেন শ্রাবন্তী। তার অভিযোগ- পরিকল্পিতভাবে বিজেপিকে প্রচার করা থেকে আটকানো হচ্ছে।

Leave A Reply

Your email address will not be published.