Ultimate magazine theme for WordPress.

শেরপুর পৌরসভার ৭৭ কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা

ঝিনাইগাতী প্রতিনিধি:
ঐতিহ্যবাহী শেরপুর পৌরসভার ২০২১-২০২২ অর্থ বছরে ৭৭ কোটি ৩০ হাজার ২৯৬ টাকা প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (১২ জুলাই) সকালে পৌরসভার সম্মেলন কক্ষে ওই বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

ওইসময় তিনি বলেন, শেরপুর পৌরসভার নাগরিক সুবিধা বাড়াতে বিভিন্ন কার্যক্রম হাতে নেওয়া হবে। ওই কার্যক্রমের আওতায় থাকবে পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের ভাঙা রাস্তা মেরামত ও পুনঃনির্মাণ, পৌর আলোকবাতির ব্যবস্থা, জলাবদ্ধতা নিরসন, ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, চাপাতলী পৌর কবরস্থানের উন্নয়নসহ বিভিন্ন উন্নয়ন প্রকল্প। সেইসাথে দ্রুত সময়ের মধ্যে আধুনিক মডেল লাশবাহী গাড়ির ১টি ব্যবস্থা করা হবে।

ঘোষিত বাজেটে ২০২১-২০২২ অর্থ-বছরে শেরপুর পৌরসভার সর্বস্তরের নাগরিক সুবিধা বাড়াতে ও পৌরসভার উন্নয়নে ৭৭ কোটি ৩০ হাজার ২৯৬ টাকা আয় এবং ৬৬ কোটি ৩৬ লাখ ৬৭ হাজার ৫শ টাকা ব্যয়সহ ১০ কোটি ৬৩ লাখ ৬২ হাজার ৭৯৬ টাকা উদ্বৃত্ত দেখানো হয়েছে।

বাজেট ঘোষণা অনুষ্ঠানে পৌর প্যানেল মেয়র মো. নজরুল ইসলাম, মো. কামাল হোসেন ও নাজমা বেগমসহ অন্যান্য কাউন্সিলরগণ, প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, শেরপুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি মানিক দত্ত, পৌর সচিব আবু লায়েছ মো. বজলুল করিম, নির্বাহী প্রকৌশলী দেওয়ান মো. রেজাউল করিম, পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. আব্দুস কাদের, হিসাবরক্ষণ কর্মকর্তা হাছান মাহমুদ সেলিম, পৌর কর্মচারী সংসদের সভাপতি ফারুক আহমেদ ও সাধারণ সম্পাদক রফিকুজ্জামান ঝন্টুসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Leave A Reply

Your email address will not be published.