Ultimate magazine theme for WordPress.

শার্শায় ১০ দিন ব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্বোধন

শার্শা সংবাদদাতা:
লোকাল গভর্ন্যান্স সাপোট প্রজেক্ট-৩ (এলজিএসপি-৩)এর আওতায় বাগআঁচড়া, শার্শা, পুটখালী ইউনিয়নের বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে ১০ দিন ব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণের উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টায় শার্শা উপজেলার কলেজ শেখ রাসেল ডিজিটাল ল্যাবে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে জানানো হয়, প্রতি ইউনিয়ন থেকে ১০ জন করে মোট ৩০ জনকে প্রশিক্ষণার্থীদের ১০ দিন ব্যাপী ফ্রিল্যান্সিং প্রশিক্ষণ দেওয়া হবে।

উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন- স্থানীয় সরকার বিভাগে জেলা উপ-পরিচালক হুসাইন শওকত। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন- এলজিএসপি-৩ এর ডিস্ট্রিক ক্যাসিলিটেটর মোহাম্মদ আব্দুল হালিম, শেখ হাসিনা সফটওয়্যার টেকনোলজি পার্কের ট্রেইনার মো. জাহিদুল ইসলাম।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বিশেষ অতিথিগণ তাদের বক্তব্যে বেকার যুবকদের ফ্রিল্যান্সিং শিক্ষার উপর গুরুত্বারোপ করেন। উপস্থিত প্রশিক্ষণার্থীদেরকে ফ্রিল্যান্সিং শিখে বেকারত্ব থেকে মুক্ত হওয়ার জন্য উদ্বুদ্ধ করেন তারা।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন- বাগাআঁচড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইলিয়াস কবির বকুল, সচিব বি এম শরিফুল ইসলাম, মোঃ নাসিম মিন্টু প্যানেল চেয়ারম্যান, শার্শা উনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মোমিনুর রহমান প্রমুখ।

Leave A Reply

Your email address will not be published.