Date: September 26, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / ঢাকা / শাওন হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএনপি'র বিক্ষোভ-মিছিল - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

শাওন হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএনপি'র বিক্ষোভ-মিছিল

September 04, 2022 04:24:37 PM  
শাওন হত্যার প্রতিবাদে নরসিংদীতে বিএনপি'র বিক্ষোভ-মিছিল

নরসিংদী সংবাদদাতা:
বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন বলেছেন, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধির ফলে ব্যবসা ও শিল্পসহ সকল ক্ষেত্রে নেতিবাচক প্রভাব পড়েছে, যার জন্য বর্তমান সরকার দায়ী।

শনিবার (০৩ সেপ্টেম্বর) বিকেলে নরসিংদী জেলা বিএনপির অস্থায়ী  কার্যালয়ের সামনে নারায়ণগঞ্জে পুলিশের গুলিতে  যুবদলের কর্মী শাওন প্রধানের হত্যা ও হামলা-মামলার প্রতিবাদে জেলা বিএনপির আয়োজিত বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এসময় চিনিশপুরের জেলা বিএনপির অস্থায়ী  কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে ঢাকা-সিলেট মহাসড়কে যেতে চাইলে পুলিশের বাধার মূখে পড়ে মিছিলটি পুনরায় জেলা বিএনপি কার্যালয়ে ফিরে যায় পরে সেখানেই সমাবেশ করে বিএনপির নেতাকর্মীরা।

সমাবেশে খায়রুল কবীর খোকন আরও বলেন, বর্তমান সরকার জনগণের ওপর জুলুম করছে। অতীতেও কোনো জুলুমবাজ সরকার ক্ষমতায় টিকে থাকেনি, এই সরকারও টিকবে না। জোর করে এই সরকার ক্ষমতা দখল করে আছে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সদস্য সচিব মঞ্জুর এলাহী, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক গোলাম কবির কামাল, ফারুক উদ্দিন ভূঁইয়া, খবিরুল ইসলাম, আমিনুল হক বাচ্চু প্রমুখ।