Ultimate magazine theme for WordPress.

রাউজানে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৪

চট্টগ্রাম-কাপ্তাইয়ে সড়কের রাউজার উপজেলার পাহাড়তলী দমদমায় ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন।মঙ্গলবার দিবাগত রাত ২টা ৩০ মিনিটের দিকে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চান্দগাঁও এলাকার মো. মোর্শেদ (৩৮), কাপ্তাই কর্ণফুলী পেপার মিল এলাকার কামরুল ইসলাম (২৭), রাঙ্গুনিয়ার মরিয়মনগর এলাকার মো. ইদ্রিস (৫৫) ও নোয়াখালীর হাতিয়ার মো. সিরাজ।

জানা গেছে, ট্রাকটি চট্টগ্রাম নগরের দিকে এবং অটোরিকশাটি রাঙ্গুনিয়া উপজেলার দিকে যাচ্ছিল। দুর্ঘটনার পর ট্রাকটি সড়কের মাঝখানে উল্টে পড়ে। আর অটোরিকশাটি দুমড়েমুচড়ে ঘটনাস্থল থেকে প্রায় ৩০ ফুট দূরে ছিটকে পড়ে। নিহতদের মধ্যে একজন অটোরিকশার চালক ও বাকি ৩ জন অটোরিকশার যাত্রী। ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন।

দুর্ঘটনার পর সড়কটিতে প্রায় ২ ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনাকবলিত ট্রাক ও অটোরিকশাটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়।

রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মুহাম্মদ আনোয়ার হোসেন শামীম বলেন, ট্রাকচালক ঘুমচোখে গাড়ি চালাচ্ছিলেন বলে তার ধারণা। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Leave A Reply

Your email address will not be published.