Date: December 02, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / রাজনীতি / মহাসমবেশ উপলক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রস্তুতি সভা - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

মহাসমবেশ উপলক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রস্তুতি সভা

November 09, 2022 09:53:29 AM  
মহাসমবেশ উপলক্ষে ঢাকা মহানগর উত্তর যুবলীগের প্রস্তুতি সভা

জাহিদুল ইসলাম:
দক্ষিণ এশিয়ার সর্ব বৃহত্তর যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণ জয়ন্তী উপলক্ষে আগামী ১১ই নভেম্বর  শুক্রবার সোহরাওয়ার্দী উদ্যানে বাংলাদেশ যুবলীগের সমাবেশ আয়োজন করা হয়েছে। যুব মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত যুব মহাসমাবেশকে সফল করার লক্ষ্যে ৮ নভেম্বর মঙ্গলবার বিকেলে রাজধানীর মৃত্তিকা সম্পদ ইনস্টিটিউট এর মিল্ক অডিটোরিয়ামে মহানগর উত্তর যুব লীগের থানা ও ওয়ার্ডের সভাপতি এবং সাধারণ সম্পাদকদের নিয়ে এক প্রস্তুতি সভার আয়োজন করে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগ।

ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন এর সঞ্চালনায় প্রস্তুতি সভায় সম্পূর্ণ করা হয় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মজিবুর রহমান চৌধুরী নিক্সন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক তাজবিরুল হক অনু, গ্রন্থনা সম্পাদ  কাইসুর রহমান সিদ্দিকী সোহাগ, দপ্তর সম্পাদক কামরুজ্জামান।

প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে মজিবুর রহমান চৌধুরী নিক্সন বলেন, যুব মহাসমাবেশকে সুষ্ঠু সফল করার লক্ষ্যে ঢাকা মহানগর উত্তর আওয়ামী যুবলীগের সকল নেতাকর্মীদের সক্রিয় ভূমিকা পালন করতে হবে যাতে জামাত-বিএনপির সন্ত্রাসীরা কোনরকম ভাবে যুব মহাসমাবেশ কে বানচাল না করতে পারে।

তিনি আরো বলেন, আগামী ১১ নভেম্বরের পরে যুবলীগ সক্রিয়ভাবে মাঠে থাকবে এবং বিএনপি জামাতের সন্ত্রাসীরা যেন কখনোই মাথা উঁচু করে দাঁড়াতে না পারে সেই ভাবে যুবলীগ ঐক্যবদ্ধ ভাবে মাঠের সংগ্রাম করবে সব পর্যায় এ সন্ত্রাসীদেরকে প্রতিহত করার প্রস্তুতি ও নিতে হবে।