Ultimate magazine theme for WordPress.

ময়মনসিংহে আশ্রয়ন প্রকল্পে গৃহহীন ও ভুমিহীনদের সাথে জেলা প্রশাসনের ঈদ উদযাপন

নিজস্ব প্রতিবেদক:
ময়মনসিংহে আশ্রয়ন প্রকল্পে গৃহহীন ও ভুমিহীনদের সাথে জেলা প্রশাসনের ঈদ উদযাপন অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে ময়মনসিংহ সদর উপজেলা চর নিলক্ষীয়া ইউনিয়নে ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ এনামুল হক আশ্রয়ন প্রকল্পে বসবাসরত শতাধিক গৃহহীন ও ভুমিহীনদের সাথে পবিত্র ঈদুল আযহা উদযাপন করেন। জেলা প্রশাসনের পক্ষ থেকে উন্নতমানের খাবার পরিবেশন করা হয়।

এ সময়ে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইন, সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম রতন,ইউনিয়ন ভুমি কর্মকর্তা মোছাঃ নাসরিন সুলতানা প্রমুখ। এ ছাড়া প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

আশ্রয়ন প্রকল্পে বসবাসরত সদস্যরা উন্নতমানের খাবার খেয়ে সন্তুষ্টি প্রকাশ করেন এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামানা করেন। খাবার পরিবেশনের আগে জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব আশরাফ হোসাইন সকলের সাথে কুশল বিনিময় করেন।তাদের যে কোন সমসম্যা হলে দ্রুত জানানোর জন্য আহবান করেন এবং সমস্যা সমাধানের আশ্বাস প্রদান করেন।

Leave A Reply

Your email address will not be published.