Ultimate magazine theme for WordPress.

মেহেরপুরে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের ইন্তেকাল, রাষ্ট্রীয় মর্যাদায় দাফন

মেহেরপুর প্রতিনিধি:
মেহেরপুরের গাংনী উপজেলার কাথুলী ইউনিয়নের মাইলমারী গ্রামে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ ইন্তেকাল করেছেন ( ইন্না—রাজিউন)। আব্দুস সামাদ মাইলমারী গ্রামের মৃত রহিল উদ্দীনের ছেলে। তিনি স্ত্রী ২ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

আব্দস সামাদ মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে মারা যান। তিনি কয়েক বছর ধরে অনেক জটিল রোগে ভূগছিলেন। বুধবার সকাল ১০ টার দিকে মাইলমারী সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল মাঠে তাকে রাষ্ট্রের পক্ষে আনুষ্ঠানিকভাবে সম্মান ও ফুল দিয়ে আচ্ছ্বাদিত করেন গাংনী উপজেলা নির্বাহী কর্মকর্তার প্রতিনিধি ও উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী আ স ম মাহফুজুর রহমান কল্লোল। এসময় গাংনী থানা পুলিশের একটি টিম আব্দুস সামাদকে গার্ড অপ অনার প্রদান করে।

গার্ড অপ অনার শেষে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদ স্মরণে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও মেহেরপুর জেলা আওয়ালীলীগের সাধারণ সম্পাদক এমএ খালেক।

এছাড়াও বক্তব্য রাখেন গাংনী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম শফিকুল আলম, বীর মুক্তিযোদ্ধা তাহাজ উদ্দীনসহ অন্যান্য মুক্তিযোদ্ধাবৃন্দ। পরে একই স্থানে জানাজা শেষে স্থানীয় কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা আব্দুস সামাদের দাফন সম্পন্ন হয়।

Leave A Reply

Your email address will not be published.