Ultimate magazine theme for WordPress.

মুক্তি পাচ্ছে জয়ার ‘বিনিসুতোয়’

রূপালী জগৎ ডেস্ক:
দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান অভিনীত পশ্চিমবঙ্গের সিনেমা ‘বিনিসুতোয়’ মুক্তি পেতে যাচ্ছে। আগামী ২০ আগস্ট কলকাতায় সিনেমাটি মুক্তি পাবে।
অতনু ঘোষ ও জয়া আহসানসহ সিনমাটির টিমের অন্য সদস্য ও শুভাকাঙ্ক্ষীরা ‘বিনিসুতোয়’-এর পোস্ট শেয়ার করে জানিয়েছেন, সিনেমাটি আসছে। তবে মুক্তির দিনক্ষণ কিছু নির্দিষ্ট করে জানাননি তারা। কিন্তু কলকাতার সংবাদমাধ্যম জানায়, ২০ আগস্ট সিনেমা মুক্তি পেতে যাচ্ছে।
‘বিনিসুতোয়’ জয়ার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার খ্যাতিমান অভিনেতা ঋত্বিক চক্রবর্তী। এখানে কাজলের ভূমিকায় অভিনয় করেছেন ঋত্বিক আর শ্রাবণীর ভূমিকায় আছেন জয়া। কাজল ও শ্রাবণীর দেখা হয় একটি রিয়্যালিটি শো’র মাধ্যমে। সেখান থেকেই তাদের বন্ধুত্বের শুরু। শ্রাবণী একদিন দুর্ঘটনায় পড়েন, তখন কাজল তাকে দেখাশোনা করেন। এমন মানবিক সম্পর্কের জটিল বিষয় কীভাবে গাঁথা হয় সেই গল্পই ‘বিনিসুতোয়’ উঠে আসবে।
ঋত্বিক আর জয়া ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ, কৌশিক সেন, রেশমি সেন, খেয়া চট্টোপাধ্যায়সহ অনেকে। ‘বিনিসুতোয়’ সিনেমার একটি গানেও কণ্ঠ দিয়েছেন জয়া আহসান। অতনু ঘোষের পরিচালনায় ‘রবিবার’ নামের আরও একটি সিনেমায় অভিনয় করেছেন জয়া আহসান। সিনেমাটিতে নায়কের ভূমিকায় দেখা গেছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে। এটি মুক্তির পর বেশ প্রশংসিত হয়।

 

Leave A Reply

Your email address will not be published.