Ultimate magazine theme for WordPress.

বাসন থানায় ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪০০ বাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর জেলার বাসন থানার আওতাধীন বারবৈকা ও দিঘীরচালা এলাকায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ২ কিলোমিটার গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্ন করেছে প্রশাসন। রবিবার সকাল ১১ টা থেকে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমানের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান জানান, বাসন থানার আওতাধীন বারবৈকা ও দিঘীরচালা এলাকায় ৭ টি পয়েন্টে অবৈধভাবে স্থাপিত ৩/৪” ও ২” ব্যাসের ২ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ২০০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। ফলে প্রায় ৪০০ টি বাড়ির আনুমানিক ৮০০ অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়েছে। অভিযান পরিচালনাকালে মোবাইল কোর্ট কর্তৃক অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে ১১ জনকে মোট ২ লক্ষ ২০ হাজার টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

“যারা অবৈধভাবে গ্যাস সংযোগ গ্রহণ করেছেন এবং যারা গ্রামের সাধারণ মানুষকে গ্যাসের প্রলোভন দেখিয়ে অনাকাঙ্ক্ষিত গ্যাস দুর্ঘটনার দিকে ঠেলে দিয়েছেন তারে বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। গাজীপুর জেলা প্রশাসনের সহায়তায় মোবাইল কোর্টের মাধ্যমে নিয়মিতভাবে অবৈধ গ্যাস সংযোগ উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।”

অভিযান পরিচালনাকালে আরও উপস্থিত ছিলেন- জয়দেবপুর তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (জোবিঅ) প্রকৌশলী নৃপেন্দ্রনাথ বিশ্বাস, ব্যবস্থাপক মো. ফজলুল হক, ব্যবস্থাপক (প্রশাসন ও সেবা) প্রকৌশলী মির্জা শাহনেওয়াজ লতিফ, উপব্যবস্থাপক প্রকৌশলী কে. এইচ. ফয়সাল আহমেদ, প্রকৌশলী শেখ জাবের নূরানী, সহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান (মি.ও ভি)-উপ-সহকারী প্রকৌশলী, মো. আমজাদ হোসেন-সহকারী ব্যবস্থাপক(রাজস্ব) সহ কর্মকর্তাবৃন্দ।

 

Leave A Reply

Your email address will not be published.