Date: August 08, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / জাতীয় / পদ্মা নদীতে বুয়েট শিক্ষার্থী সানীর মৃত্যু: মামলা দায়ের, ১৫ বন্ধু গ্রেফতার - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্র...

পদ্মা নদীতে বুয়েট শিক্ষার্থী সানীর মৃত্যু: মামলা দায়ের, ১৫ বন্ধু গ্রেফতার

July 16, 2022 12:07:49 AM  
পদ্মা নদীতে বুয়েট শিক্ষার্থী সানীর মৃত্যু: মামলা দায়ের, ১৫ বন্ধু গ্রেফতার

নিউজ ডেস্ক:
ঢাকার দোহারের মৈনটঘাট এলাকায় পদ্মা নদীতে ডুবে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র তারেকুজ্জামান সানীর মৃত্যুর ঘটনায় মামলা দায়ের করেছে পরিবার।

দোহার থানার ওসি মোস্তফা কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, এ ঘটনায় তারেকুজ্জামান সানীর ১৫ জন বন্ধুকে গ্রেফতার দেখিয়েছে পুলিশ।

এরআগে শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ঢাকার দোহারের মৈনটঘাট এলাকায় পদ্মা নদী থেকে নিখোঁজ তারেকুজ্জামান সানীর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। তিনি বুয়েটের স্থাপত্য বিভাগের পঞ্চম সেশনের ছাত্র ছিলেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার ঢাকা থেকে ১৫-১৬ জনের একটি দল দোহারের মৈনটঘাটে ঘুরতে যান। রাত সাড়ে ৮টার দিকে ঘাটে অবস্থানরত ড্রেজার বাল্কহেডে উঠে মোবাইল ফোনে সেলফি তোলার সময় পা পিছলে নদীতে পড়ে নিখোঁজ হন সানি।

ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রোজিনা আক্তার সংবাদমাধ্যমে বলেন, বৃহস্পতিবার রাতে পদ্মা নদীতে বুয়েটের এক শিক্ষার্থী নিখোঁজ হয়েছেন শুনে আমরা সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ডুবুরিদল পাঠাই। রাতে অনেক খোঁজাখুঁজির পরও সানির সন্ধান পাওয়া যায়নি। পরে আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল সংবাদমাধ্যমকে বলেন, ফায়ার সার্ভিস মরদেহ উদ্ধার করে থানায় হস্তান্তর করেছে। আমরা সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য সানির মরদেহ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠিয়েছি। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।