Date: July 03, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / খেলাধুলা / নেশন্স লিগে প্রথম জয় স্পেনের - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

নেশন্স লিগে প্রথম জয় স্পেনের

June 10, 2022 08:33:46 AM   ক্রীড়া ডেস্ক
নেশন্স লিগে প্রথম জয় স্পেনের

নেশন্স লিগে যেনো জিততে ভুলে গিয়েছিল স্পেন। তৃতীয় ম্যাচে এসে প্রথম জয়ের দেখা পেল লুইস এনরিকের দল। প্রথম ম্যাচে পর্তুগালের সঙ্গে ১-১ গোলে ড্র করার পর চেক প্রজাতন্ত্রের বিপক্ষে তাদের স্কোরলাইন ছিল ২-২! গত বৃহস্পতিবার রাতে সুইজারল্যান্ডের জেনেভায় ম্যাচটি ১-০ গোলে জিতেছে সাবেক বিশ্ব চ্যাম্পিয়নরা। দলকে জেতানো একমাত্র গোলটি করেছেন পাওলো সারাভিয়া। এ জয়ে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে গেছে লা রোজারা। ম্যাচের দুই তৃতীয়াংশ সময় বলের দখল ছিল তাদেরই নিয়ন্ত্রণে। গোলের জন্য সাতটি শট নিয়ে তিনবার লক্ষ্য বরাবর রাখতে পেরেছেন সারাবিয়া, আলভারো মোরাতা, ফেররান তোরেসরা।
ম্যাচের প্রথমার্ধে ১৩ মিনিটের সময় মার্কোস লরেন্তের পাসে কাছ থেকে শটে বল জালে পাঠান মিডফিল্ডার সারাবিয়া। প্রথমে অফসাইড নিয়ে খানিক সংশয় দেখা দিলেও ভিএআর দেখে সেটিকে গোল হিসেবেই বাঁশি বাজান রেফারি। এই এক গোলেই ম্যাচ জিতে গেছেন এনরিকের দল। এই জয়ের পর এ লিগের দুই নম্বর গ্রুপে তিন ম্যাচে পাঁচ পয়েন্ট নিয়ে দুই নম্বরে অবস্থান করছে স্পেন।
গ্রুপের আরেক ম্যাচে চেক রিপাবলিককে ২-০ গোলে হারিয়ে ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে পর্তুগাল। ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে স্পেন। তিনে চেকদের পয়েন্ট ৪। সুইসরা এখনও পয়েন্ট পায়নি।