Date: December 02, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সংগঠন সংবাদ / নীলফামারীতে হেযবুত তওহীদের দুই নারী হেনস্তার শিকার - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

নীলফামারীতে হেযবুত তওহীদের দুই নারী হেনস্তার শিকার

October 05, 2022 09:31:34 PM   নিজস্ব প্রতিনিধি
নীলফামারীতে হেযবুত তওহীদের দুই নারী হেনস্তার শিকার

নিজস্ব প্রতিনিধি:
অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদের দুই নারী সদস্য হেনস্তার শিকার হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ দুপুরে নীলফামারী জেলার জলঢাকা উপজেলায় স্থানীয় মীরগঞ্জ বাজারে এই ঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানা যায়, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, সাম্প্রদায়িকতাসহ সমাজের যাবতীয় অন‍্যায়ের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান নিয়ে সংগঠনটি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন জায়গায় কাজ করে আসছে। এরই ধারাবাহিকতায় গতকাল মীরগঞ্জ বাজারে হেযবুত তওহীদের নীলফামারী জেলার দুই নারী সদস্য মোসা. দিলারা খাতুন ও মিতু আক্তার জনসচেতনতামূক কার্যক্রম করতে যান। এসময় কিছু ধর্মব্যবসায়ী গোষ্ঠীর অনুসারীরা তাদের কার্যক্রমে বাধা দেয়। ডাকাডাকি ও ফোন করে লোক জড়ো করে অশ্লীল, অশ্রাব্য কথা বলতে াকে এবং হুমকি প্রদান করে। একপর্যায়ে তারা নারী সদস্যদের হাত থেকে সংগঠনটির বই কেড়ে নিয়ে ছিড়ে ফেলে এবং নারীদের উপর হামলে পরে। হেযবুত তওহীদের নারী সদস্যরা অত্যন্ত দৃঢ়তার সাে হুমকি উপেক্ষা করে তাদের মোকাবেলা করেন।
হেযবুত তওহীদের নীলফামারী জেলা সভাপতি নুর আলম সরকার বিষয়টি নিশ্চিত করে বলেন, ধর্মব্যবসায়ীদের একটি চক্র ওই বাজারে আমাদের দুই নারী সদস্যকে হামলার হুমকি দিচ্ছিল। তারা বিভিন্ন মিথ্যা-বানোয়াট তথ্য দিয়ে পরিস্থিতি ঘোলাটে করার চেষ্টা করেছিল। আমরা এ বিষয়ে দ্রুত আইনি পদক্ষেপ গ্রহণ করবো।