Date: August 08, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / ঢাকা / ধামরাইয়ে জাতির জনকের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

ধামরাইয়ে জাতির জনকের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

August 06, 2022 11:45:55 PM  
ধামরাইয়ে জাতির জনকের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে প্রস্তুতি সভা

দাউদুল ইসলাম নয়ন, ঢাকা উত্তর প্রতিনিধি:
ঢাকার ধামরাইয়ে শনিবার সকাল ১১টায় ধামরাই ঢুলিভিটা মন্নু কমিনিটি সেন্টারে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে  প্রস্তুতি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

অনুষ্ঠানের সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য ধামরাই ঢাকা ২০ ও  ধামরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব এম এ মালেক।

জাতীয় শোক দিবস উপলক্ষে  প্রস্তুতি ও আলোচনা সভায় তিনি ১৯৭৫ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করেন। তিনি বলেন, যদি বঙ্গবন্ধু বেঁচে থাকত তাহলে আমাদের বাংলাদেশ আরও আগেই সিঙ্গাপুর, মালোশিয়ার মতো উন্নত দেশে পরিনত হতো। এসময় আরও বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে আর সেই সময়ে দেশ বিদেশে চলছে নানা রকম মিথ্যাচার যার কিনা কোন ভিত্তি নেই। দেশের উন্নয়ন দেখে বিএনপির ভালো  চোখে দেখে না, তাই তারা মিথ্যাচার শুরু করেছে। যারা বিএনপির সাথে রাজনীতি করে তাদের সাথে আমরা রাজনীতি করতে চাই না। বর্তমানে তারা ধামরাই উপজেলায় মাথাচাড়া দিয়ে উঠেছে তাদের এই কর্মকাণ্ড করার জন্য।

তিনি আরও বলেন, বর্তমান এমপি সাহেব ৫০ বছরের কাজ পাঁচ বছরে করবে বলে জনগণের কাছে অঙ্গীকার দিয়েছেন ৫০ বছরের কাজ কখনো পাঁচ বছরে করা যায় না ।এটা মানুষের সাথে প্রতারণামূলক কথা মানুষকে প্রতারিত করেছেন উন্নয়নের কাছে কিছুই হয় নাই।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য  বিশিষ্ট ব্যবসায়ী ও বীরমুক্তিযোদ্ধা আহম্মদ আল জামান, চেয়ারম্যান ধামরাই উপজেলা পরিষদ মোহাদ্দেস হোসেন, সাংগঠনিক সম্পাদক ধামরাই উপজেলা আওয়ামী লীগ সৈয়দ বেনজির আহমেদ মুকুল,  সাধারণ সম্পাদক ধামরাই পৌর যুবলীগ সানাউল হক সুজন, সাবেক চেয়ারম্যান সোমভাগ ইউনিয়ন পরিষদ আজাহার আলী, চেয়ারম্যান যাদবপুর ইউনিয়ন পরিষদ মিজানুর রহমান মিজু সহ
আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ স্বেচ্ছাসেবক কৃষি লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।