Date: December 02, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / রংপুর / তৃতীয়বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

তৃতীয়বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান

October 18, 2022 08:23:08 PM  
তৃতীয়বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ট উপজেলা চেয়ারম্যান মাহবুবুজ্জামান

কালীগঞ্জ সংবাদদাতা, লালমনিরহাট:
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সহসভাপতি, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মাহবুবুজ্জামান আহমেদ রংপুর বিভাগে শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এর জন্য জেলার পর মাহবুবুজ্জামান আহমেদ এবার বিভাগ পর্যায়েও শ্রেষ্ঠ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হলেন। পরবর্তীতে জাতীয় পর্যায়ে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে।

মাহবুবুজ্জামান আহমেদ ইতিপূর্বে ও তিনি পরপর ২ বার তিনি বিভাগীয় পর্যায়ে শ্রেস্ট চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বিভাগ পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, কর্মকর্তা-কর্মচারী, ব্যক্তি ও প্রতিষ্ঠান বাছাই কমিটির সভাপতি বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম, সদস্যসচিব মোজাহিদুল ইসলাম প্রাথমিক শিক্ষা রংপুর বিভাগের উপপরিচালক স্বাক্ষরিত এক পত্রে বিষয়টি জানানো হয়।

এবার সহ তৃতীয় বারের মতো রংপুর বিভাগের শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন মাহবুবুজ্জামান আহমেদ। উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য তিনি ৩য় বারের মত শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ২০২২ মনোনীত করা হয়েছেন।