Ultimate magazine theme for WordPress.

ঝিনাইগাতীতে আসন্ন ইউপি নির্বাচন সামনে রেখে আ.লীগের মনোনয়নপ্রত্যাশী এনামুলের নির্বাচনী পথসভা

ঝিনাইগাতী প্রতিনিধি, শেরপুর:
শেরপুরের ঝিনাইগাতী উপজেলার আসন্ন ২ নং ধানশাইল ইউপি থেকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মো.তৌফিকুর রহমান এনামুলের উদ্যোগে নির্বাচনী পথসভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল হইতে-সন্ধ্যা পর্যন্ত উপজেলার ধানশাইল ইউনিয়নের বিভিন্ন এলাকায় মোটর বাইকের মাধ্যমে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন তিনি।

প্রচারণাকালে তার সমর্থক পথচারী সহ বিভিন্ন লোকজনের সাথে মতবিনিময় কালে প্রথমে নিজের পরিচয় তোলে ধরেন ধানশাইল ইউপি থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জানান দেন এবং সকলের নিকট দোয়া কামনা করেন তিনি।

এতে হাট বাজারে অবস্থানরত নেতৃবৃন্দ, দোকানপাটের ব্যবসায়ী, এলাকার যুবসমাজ ও সাধারণ লোকজন তৌফিকুর রহমান এনামুলের প্রতি তারা সন্তুষ্ট হন।

সন্ধার পর ধানশাইল বাজারের দলীয় কার্যালয়ের সামনে (পার্টি অফিসের) সকলেই সমবেত হয়। দলবল নির্বিশেষে সমর্থন দেওয়ায় ইউনিয়ন বাসীর প্রতি তৌফিকুর রহমান এনামুল তার বক্তব্য সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং ধানশাইল ইউনিয়ন টি সুন্দর ভাবে সাঁজিয়ে তোলার অভিপ্রায় ব্যক্ত করেন।এছাড়া চেয়ারম্যান নির্বাচিত হলে মাদকমুক্ত, অন্যায় মুক্ত করতে যা কিছু করার প্রয়োজন তা করবেন বলে তিনি জানান।

Leave A Reply

Your email address will not be published.