Date: September 26, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / সিলেট / জুড়ীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, পাল্টা-পাল্টি মামলা - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

জুড়ীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, পাল্টা-পাল্টি মামলা

September 22, 2022 09:55:03 PM  
জুড়ীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ, পাল্টা-পাল্টি মামলা

জুড়ী সংবাদদাতা:
মৌলভীবাজারের জুড়ী উপজেলার পশ্চিমজুড়ী ইউনিয়নের আমতৈল গ্রামের সড়কে বেপরোয়া মোটর সাইকেলের ধাক্কায় একটি ছেলে ছিটকে পড়াকে কেন্দ্র করে বাক-বিতন্ডা অতপরঃ প্রভাবশালী মোটর সাইকেল আরোহীর টেলিফোনে লোক জড়ো করে ওই ছেলেটির বাড়িতে প্রবেশ করে হামলা, ভাংচুরসহ টাকা পয়সা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সরজমিন ওই বাড়িতে গিয়ে জানা যায় পাশ্ববর্তী কালনীগড় গ্রামের তরুন চক্রবর্তীর ছেলে তাপস চক্রবর্তী আমতৈল গ্রামীন রাস্তায় বেপরোয়ভাবে মোটর সাইকেল চালিয়ে যাওয়ার সময় ওই গ্রামের গৌর মোহন দাসের ছেলে অনুপম দাস’কে ধাক্কা দিলে মোটর সাইকেল আরোহী তাপস চক্রবর্তী’কে সে গালি গালাজ করে। এতে তাপস উত্তেজিত হয়ে টেলিফোনে লোক জড়ো করে অনুপম দাসের বাড়িতে হামলা করে। এ সময় বসতবাড়ী ভাংচুরসহ গৃহে প্রবেশ করে নগদ প্রায় দেড় লাখ টাকা ও চার ভরি স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়। অবশেষে এ ঘটনায় বাড়ীর কত্রী সুধা রানী দাস বাদী হয়ে জুড়ী থানায় লিখিত অভিযোগ দিলে, পুলিশ তাৎক্ষণিক অভিযোগটি আমলে নিয়ে জুড়ী থানার মামলা নং- ০৫, তাং- ২১/০৯/২০২২ রেকর্ড করে।

এ বিষয়ে জুড়ী থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী বলেন, উভয় পক্ষেই মামলা রেকর্ড হয়েছে। এখন আসামীদের গ্রেফতারের চেষ্ট চলছে।