Date: August 08, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / রংপুর / গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যান চালকসহ নিহত ২ - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যান চালকসহ নিহত ২

August 06, 2022 10:42:19 PM  
গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যান চালকসহ নিহত ২

গাইবান্ধা সংবাদদাতা:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে যাত্রীবাহী বাসের চাপায় ভ্যান চালকসহ ২জন নিহত ও ২ যাত্রী আহত হয়েছে। শনিবার সকাল ৬টার দিকে বোয়ালিয়া গাইবান্ধা মোড় এলাকায় এ দুর্ঘটনা টি ঘটে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শীরা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা শাহজালাল শাহ্ পরান নামের একটি যাত্রী বাহী বাস বোয়ালিয়া মোড়ে এসে নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী ভ্যানকে চাপা দেয়। এতে  ঘটনাস্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়। এসময় ঘাতক বাসটি নিয়ে গাড়ীর ড্রাইভার পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাসটির নিচে ভ্যান আটকে গেলে প্রায় আধা কিলোমিটার যাওয়ার পর যখন গাড়িটি নিয়ে যাওয়া সম্ভব না হলে গাড়ীটি রেখে গাড়ীর ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়।

পরে এ ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ী থেকে নেমে যায়। স্থানীয়রা আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ার তাদেরকে রংপুর মেডিকেল কলেজে রেফার্ড করা হয়। নিহত ভ্যান চালক শাহাজাহান আলী (৫০) বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে । অন্য আর একজন হলেন নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখ এর ছেলে ফরিদ শেখ (২২)।

আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল এর পুত্র এজাদুল (৩৫), মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।

এ দুর্ঘনার বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন ইনচার্জ আরিফ আনোয়ার।