Ultimate magazine theme for WordPress.

গাইবান্ধায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন

গাইবান্ধায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হুমকির অভিযোগে সংবাদ সম্মেলন
গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা সদরের মালিবাড়ি বোরহানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে হুমকির অভিযোগে শিক্ষক সমিতির উদ্যোগে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল জেলা পরিষদ মিলনায়তনে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিক্ষক সমিতির গাইবান্ধা জেলা সাধারণ সম্পাদক মারুফ হাসান বাবু। তিনি বলেন- মতিউর রহমান রানা ওই স্কুলের প্রধান শিক্ষিকা শাহজাদী হাবিবা সুলতানাকে মোবাইল ফোনে হুমকি প্রদান করেন। বিষয়গুলো বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির গাইবান্ধার নজরে আসে এরই প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করা হচ্ছে বলে উল্লেখ করেন তিনি।

তিনি বলেন, রানার দাদা সিরাজুর রহমান ছিলেন মালিবাড়ী বোরহানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা কিন্তু তার মৃত্যুর পরে এই পদটি তার বাবার পাওয়ার কথা, কিন্তু সেটি না হয়ে কোন এক অদৃশ্য শক্তিতে এই পদ দখল করে নেন রানা। উল্লেখ্য বিগত স্কুল কমিটিতে পরপর দুইবার সভাপতি পদে থাকার পরও বিধি ভঙ্গ করে তৃতীয়বার সভাপতি হতে চেয়ে ছিলেন তিনি যা একেবারে বিধিসম্মত নয়।

পরে গভর্নিং বোর্ডের সভাপতি হতে না পেরে স্কুলের কার্যক্রম স্থবির করার জন্য মামলা দায়ের করেন। তার এমন কর্মকাণ্ডে এলাকাবাসী ও ছাত্রছাত্রী দারুণভাবে বিক্ষুব্ধ। তাই সংবাদ সম্মেলনে শিক্ষক নেতারা তার সদস্য পদ বাতিলের দাবি জানান।

Leave A Reply

Your email address will not be published.