Ultimate magazine theme for WordPress.

খাদ্য সংকট মোকাবেলায় পঞ্চগড়ে হেযবুত তওহীদের কৃষি উদ্যোগ

পঞ্চগড় প্রতিনিধি:
“করবো মোরা জমি চাষ, সুখে থাকবো বারোমাস” এই স্লোগান নিয়ে করোনায় খাদ্য সংকট মোকালায় কৃষি উদ্দ্যোগ নিয়েছে অরাজনৈতিক আন্দোলন হেযবুত তওহীদ।

রবিবার (২৬ জুলাই) পঞ্চগড় জেলা হেযবুত তওহীদের উদ্দ্যোগে বোদা উপজেলার জাঠিভাঙ্গা এলাকায় ১শ ২৯ শতক জমিতে রোপা লাগানো হয়। এতে হেযবুত তওহীদের কর্মীরা স্বেচ্ছা শ্রম দিয়ে চাষাবাদে সহযোগিতা করেন।

এ বিষয়ে হেযবুত তওহীদের জেলা সভাপতি মোঃ আবু সাইদ বলেন, সম্মিলিত প্রচেষ্টার ফল কখনো বিফলে যায় না। হেযবুত তওহীদের ভাই-বোনদের এই অক্লান্ত পরিশ্রম ও কষ্টও বৃথা যাবে না ইনশাল্লাহ। আমদের নেতা, হেযবুত তওহীদের এমাম হোসাইন মোহাম্মদ সেলিমের নির্দেশনায় বিশ্বব্যাপি মহামারী করোনায় আগামীতে যে অর্থ ও খাদ্য সংকটের সম্ভবনা রয়েছে সেটা মোকাবেলায় আমরা প্রতি ইঞ্চি মাটিকে উৎপাদনের আওতায় আনার চেষ্টা চালাচ্ছি। আশা করি আমাদের এই প্রচেষ্টায় আবারও সুজলা- ‍সুফলা, শস্য-শ্যামলা এই বাংলার মাটি সোনালি ফসলে ছেয়ে যাবে । কৃষকের গোলা ভরে উঠবে সোনালি ধানে, থাকবে। আবারও স্বয়ংসম্পূর্ণ হবে আমাদের সোনার বাংলা। আসন্ন দূর্ভিক্ষ থেকে জাতিকে রক্ষা করতে কেন্দ্র থেকে আমাদের এমামের নির্দেশে আমরা এ উদ্দ্যোগ নিয়েছি।

Leave A Reply

Your email address will not be published.