Ultimate magazine theme for WordPress.

কোক সরিয়ে পানি পান করতে বললেন রোনালদো (ভিডিওসহ)

নিউজ ডেস্ক:
নিয়মের বাহিরে গিয়ে রোনালদো কিছু করবেন আর সেটা নিয়ে বিতর্ক সৃষ্টি হবে না, এমনটা অসম্ভব। এবার যা করলেন তাতে কেবল বিতর্ক নয়, বিশ্ববিখ্যাত কোমল পানীয় প্রতিষ্ঠান কোকাকোলার ব্র্যান্ড মূল্য ৪০০ কোটি ডলার কমে গেছে। বাংলাদেশি মুদ্রায় যা ৩৩ হাজার ৯১৫ কোটি টাকা। আর তা মাত্র আধঘণ্টার ব্যবধানে।

গত সোমবার রাতে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে এসে কথা শুরুর আগেই টেবিল থেকে কোকাকোলার দুটি বোতল সরিয়ে পাশে রেখে দেন এবং পানির বোতল হাতে নিয়ে বলেন, কোক নয়, পানি খান। অথচ উয়েফা ও ইউরোর অন্যতম বড় স্পনসর এই প্রতিষ্ঠানটি। ফলে ঘটনার পর থেকেই বিতর্ক তুঙ্গে।

শুধু কোমল পানীয়র বোতল সরিয়েই ক্ষান্ত হননি রোনালদো, তার পরিবর্তে রাখেন সাধারণ পানির বোতল। ইঙ্গিতটা পরিষ্কার। কোক নয়, পানি পানের তাগিদ দিলেন সময়ের অন্যতম সেরা এ তারকা।

কোকা কোলা এবারের ইউরোর অফিশিয়াল স্পন্সর। স্বাভাবিকভাবেই সংবাদ সম্মেলন টেবিলে নিজেদের কোমল পানীয়ের বোতল রেখেছে প্রতিষ্ঠানটি। এদিনও ছিল। সংবাদ সম্মেলনে আসার পর দেখেন টেবিলে সাজানো কোকা কোলার দুটি বোতল। বোতল দুটি সরিয়ে একটি পানির বোতল সামনে রেখে সংবাদ সম্মেলন শুরু করেন এ জুভেন্টাস তারকা।

ফিটনেস নিয়ে বরাবরই একটু বেশি সচেতন রোনালদো। যে কারণে এ বয়সেও খেলে যাচ্ছেন তরুণদের সঙ্গে পাল্লা দিয়েই। নিজের সন্তানের উদাহরণ দিয়ে এরআগেও অনেকবারই কোমল পানীয় ও জাঙ্ক ফুড বর্জনের কথা বলেছেন এ তারকা।

এরআগে কোনো এক সাক্ষাৎকারে রোনালদো জুনিয়রের প্রসঙ্গ তুলে পর্তুগিজ অধিনায়ক বলেছিলেন, ‘আমি আমার ছেলের জন্য খুব কঠিন। মাঝে মধ্যে সে কোকা কোলা কিংবা ফান্টা পান করে, সে চিপও খায় এবং সে জানে আমি এটা পছন্দ করি না।’

উল্লেখ্য, বাংলাদেশ সময় রাত ১০টায় হাঙ্গেরির মুখোমুখি হয়ে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ শিরোপা ধরে রাখার অভিযান শুরু করবে পর্তুগাল।

Leave A Reply

Your email address will not be published.