Date: September 26, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / বিশেষ নিবন্ধ / কর্মবিরতির পর বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম স্বাভাবিক - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

কর্মবিরতির পর বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম স্বাভাবিক

June 08, 2022 03:00:45 PM  
কর্মবিরতির পর বাংলাবান্ধা স্থলবন্দরে আমদানি-রফতানি কার্যক্রম স্বাভাবিক

পঞ্চগড় সংবাদদাতা:
জাতীয় রাজস্ব বোর্ড কতৃক সিএন্ড এফ এজেন্টদের মৌলিক অধিকার পরিপন্থি কাস্টমস এজেন্ট লাইসেসিং বিধিমালা এবং পন্য চালান শুল্কায়নে এইচএস কোড এবং সিপিসি নির্ধারণে প্রণিত বিভিন্ন বিতর্কিত আইন বাতিলের দাবিতে পঞ্চগড়ের বাংলাবান্ধা স্থলবন্দরের সিএন্ড এফ এজেন্টদের একদিন কর্মবিরতিতে সকল প্রকার কার্যক্রম বন্ধ থাকার পর আজ থেকে পুনরায় বন্দরে কার্যক্রম স্বাভাবিক হয়েছে।

বুধবার সকাল থেকেই বন্দরের আমদানি- রফতানি কার্যক্রম স্বাভাবিক হয়েছে বলে বাংলাবান্ধা বন্দর ম্যানেজার আবুল কালাম আজাদ ও বাংলাবান্ধা স্থলবন্দর আমদানি রফতানি গ্রুপের সাধারণ সম্পাদক কুদরত-ই- খুদা মিলন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে গত মঙ্গলবার (৭ জুন) দুপুরে সারাদেশে ফেডারেশান অফ কাষ্টমস ক্লিয়ারিং এন্ড ফরোয়ার্ডিং এজেন্ট এ্যাসোসিয়েসনের ডাকে সারা বাংলাদেশের কর্মসূচির আওতায় কর্মসূটি পালন করে সিএন্ডএফ এজেন্টরা।

কর্মসূচিতে এসময় সিএন্ড এফ এজেন্টরা মৌলিক অধিকার পরিপন্থি কাস্টমস এজেন্ট লাইসেসিং বিধিমালা এবং পন্য চালান শুল্কায়নে এইচ এস কোড এবং সিপিসি নির্ধারণে প্রণিত বিভিন্ন বিতর্কিত আইন বাতিলের দাবিতে ব্যানার নিয়ে বাংলাবান্ধা স্থলবন্দর কাষ্টমস অফিসের সামনে দাঁড়ান।