Ultimate magazine theme for WordPress.

উর্বশীর মুখে হিরার মাস্ক

করোনা ভাইরাস থেকে সুরক্ষা পেতে মুখে মাস্ক পরার বিকল্প নাই। এ পর্যন্ত নানান ধরণের মাস্কের কথা শোনা গেলেও এবার হীরার মাস্ক পরে রীতিমতো আলোড়ন তুলেছেন বলিউড অভিনেত্রী ও মডেল উর্বশী রাউতেলা।

করোনার দ্বিতীয় ঢেউ নিয়ে উদ্বিগ্ন গোটা বিশ্ব। পথে-ঘাটে এখনও সর্বক্ষণের সঙ্গী ফেস মাস্ক। তাতেও স্টাইল খুঁজে নিয়েছেন সৌখিন মানুষজন। লাল, নীল, সবুজ, গোলাপী নানা রঙের মাস্ক যেমন দেখা যায়, তেমনই নানান ডিজাইনের কটন, সিল্কের মাস্কে ছেয়ে গেছে দোকানগুলি। যার যেমন পছন্দ, তার তেমন মাস্ক। তবে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলার পছন্দ একেবারেই অন্য রকম। হীরার মাস্ক পরেছেন তিনি। আর সেই ভিডিও আপলোড করেছেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। মাস্ক দেখে চোখ ছানাবড়া হচ্ছে অনেকের।  

২০১৩ সালে সানি দেওলের ‘সিং সাব দ্য গ্রেট’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিনেত্রী হিসেবে নিজের সফর শুরু করেন উর্বশী। তারপর একাধিক সিনেমায় অভিনয় করলেও সাফল্য তেমন পাননি। তবে সামাজিকমাধ্যমে বেশ সক্রিয় অভিনেত্রী। নানা ছবি ও ভিডিও আপলোড করে থাকেন নিয়মিত।  

এবার হীরার মাস্ক পরে নজর কাড়লেন তিনি। মাস্কের মাঝখানটি কাচ দিয়ে ঢাকা বলেই মনে হচ্ছে। বাকি অংশ পুরোটাই নকশা করা হীরা দিয়ে মোড়া রয়েছে। যার দ্যুতি ঠিকরে পড়ছে। ভিডিওর ক্যাপশনে রসিকতা করে অভিনেত্রী লিখেছেন, ‘সম্পূর্ণ মুখের জন্য হীরার মাস্ক। উফফ বড্ড ভারি! দোষ দেবেন না প্লিজ। ”

Leave A Reply

Your email address will not be published.