Date: September 26, 2022

দৈনিক দেশেরপত্র

collapse
...
Home / সারাদেশ / রাজশাহী / "পদ-পদবীর উর্ধ্বে থেকে জিয়া পরিবারের জন্য কাজ করতে হবে - দৈনিক দেশেরপত্র - মানবতার কল্যাণে সত্যের প্রকাশ

"পদ-পদবীর উর্ধ্বে থেকে জিয়া পরিবারের জন্য কাজ করতে হবে

September 05, 2022 01:40:34 AM  
"পদ-পদবীর উর্ধ্বে থেকে জিয়া পরিবারের জন্য কাজ করতে হবে

বগুড়া সংবাদদাতা: 
বগুড়া জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা বলেছেন, ভেদাভেদ ভুলে গিয়ে কাঁধে কাঁধ রেখে সকল নেতা-কর্মিকে জিয়া পরিবারের জন্য কাজ করতে হবে। পদ-পদবী বড় বিষয় নয়।  তৃণমূলের একজন কর্মীও পদ পদবী পাওয়া নেতাদের চেয়ে কোন অংশে কম নয়। নেতা ও কর্মীকে সমান ভাবে মূল্যায়ন করে বিএনপি। পদের জন্য দলের মধ্যে প্রতিযোগিতা থাকবে। কিন্তু প্রতিহিংসা থাকবে না। শহীদ জিয়ার সৈনিকদের এক কাতারে এসে আগামী আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করে জাতীয়তাবাদী শক্তিকে ক্ষমতায় বসাতে হবে।

রোববার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলার নন্দগ্রাম পূর্বপাড়া এলাকায় মাদলা ইউনিয়ন বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

মাদলা ইউনিয়ন বিএনপির আহবায়ক মোশারফ হোসেন মন্ডলের সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন, জেলা বিএনপির যুগ্ম-আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, জয়নাল আবেদীন চাঁন, হামিদুল হক চৌধুরী হিরু, মোর্শেদ মিল্টন, শেখ তাহা উদ্দিন নাহিন।

উপজেলা যুবদলের আহবায়ক সোহেল আরমান রাজু’র পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- উপজেলা বিএনপির আহবায়ক আব্দুল হাকিম মন্ডল, যুগ্ম-আহবায়ক বজলুর রহমান নিলু, সদস্য এনামুল হক শাহীন, আবু শাহিন সানি, আজিজুর রহমান বিদ্যুৎ, হারেজ উদ্দিন, সাখাওয়াত হোসেন, গাবতলী উপজেলা ছাত্রদলের সভাপতি এম আর হাসান পলাশ, মাদলা ইউনিয়ন বিএনপির যুগ্ম-আহবায়ক আতিকুর রহমান, বিএনপি নেতা শামীম জায়দার, সবুজসহ বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।